ব্রেস্ট ছোট করার উপায় - প্রাকৃতিক ভাবে ব্রেস্ট ছোট করার উপায়

আজ আমরা আলোচনা করব ব্রেস্ট ছোট করার উপায় - প্রাকৃতিক ভাবে ব্রেস্ট ছোট করার উপায় সম্পর্কে। আমাদের পাঠকদের মধ্যে অনেক মহিলাই আমাদের কে প্রশ্ন করেন ব্রেস্ট ছোট করার উপায় - প্রাকৃতিক ভাবে ব্রেস্ট ছোট করার উপায় সম্পর্কে। চলুন জেনে আসি ব্রেস্ট ছোট করার উপায় - প্রাকৃতিক ভাবে ব্রেস্ট ছোট করার উপায় সম্পর্কে।
ব্রেস্ট ছোট করার উপায় - প্রাকৃতিক ভাবে ব্রেস্ট ছোট করার উপায়
আপনি যদি শেষ পর্যন্ত আমাদের সঙ্গে থাকেন তাহলে ব্রেস্ট ছোট করার উপায় - প্রাকৃতিক ভাবে ব্রেস্ট ছোট করার উপায় সম্পর্কে জানতে পারবেন। চলুন কথা না বাড়িয়ে জেনে আসি ব্রেস্ট ছোট করার উপায় - প্রাকৃতিক ভাবে ব্রেস্ট ছোট করার উপায় সম্পর্কে।

পেজ সূচিপত্রঃ ব্রেস্ট ছোট করার উপায় - প্রাকৃতিক ভাবে ব্রেস্ট ছোট করার উপায়

ব্রেস্ট ছোট করার উপায় - প্রাকৃতিক ভাবে ব্রেস্ট ছোট করার উপায়

পরিমাণমতো স্বাভাবিকভাবে নিয়মিত যদি ব্যায়াম করা যায় তাহলে খুব সহজেই স্তন ছোট করা যাবে। যে সকল ব্যায়াম করলে চেষ্ট এ চাপ পড়ে যেমন জগিং সাইক্লিং পুশ-আপ এসকল ব্যায়ামের মাধ্যমে স্তন ছোট করা সম্ভব। ব্রেস্ট ছোট করার জন্য সর্বপ্রথম দুই চামচ আলমন্ড অয়েল বাদামের তেল 1 চা চামচ অ্যালোভেরা জেল এছাড়া দুই চা-চামচ ভেসলিন একসঙ্গে মিট করতে হবে।

এই মিশ্রণ খুব ভালোভাবে ব্রেস্ট এর চারপাশে এবং ব্রেস্টের ওপর মেসেজ করতে হবে খেয়াল রাখতে হবে কোন দিকে বেশি চাপ যেন না পড়ে সবদিকে সমানভাবে যেন চাপ পড়ে তাহলে এক মাসের মধ্যেই ভালো ফলাফল পাওয়া যাবে তবে প্রথম সপ্তাহ থেকে আপনি পার্থক্য বুঝতে পারবেন। সাধারণত এই উপাদানগুলো ব্রেস্টে ব্যবহারের পর রিলাক্স মুডে থাকতে হবে।

এই উপকরণগুলো রাতে শোয়ার আগে ব্যবহার করে ঘুমালে ব্রেস্ট সর্বনিম্ন 6 থেকে 7 ঘণ্টা রিলাক্স পাবেন যার ফলে রেমিডিটি ভালো কাজ করবে। এটি সর্বনিম্ন পাঁচ থেকে সাত দিন ব্যবহার করলে খুব ভালো ফলাফল বুঝতে পারবেন তবে নিয়মিত ব্যবহারে একটি পূর্ণাঙ্গ ফলাফল প্রকাশ করবে।

ব্রেস্ট ছোট করার ক্রিম - ব্রেস্ট ছোট করার ব্যায়াম

অলিভা স্মল ব্রেস্ট ছোট করার এক বিশেষ ধরনের ক্রিম। এটি ব্যবহার করলে অতিরিক্ত ব্রেস্টের চর্বি ত্বক থেকে অপসারণ হয়ে যাবে এছাড়া ব্রেস্ট হয়ে উঠবে ছোট সুদর্শন ও আকর্ষণীয়। এছাড়া এটি ব্যবহার করলে আপনার ব্রেস্ট হয়ে উঠবে গোলাপী রঙের এছাড়া আপনার ব্রেস্টের ফাটা দাগ নিপলের কালো দাগ দূর করতে সাহায্য করে।

এই ক্রিমটি পরিমাণমত নিয়ে নিচ থেকে উপরের দিকে বৃষ্টি ব্যবহার করতে হবে সাধারণত বিভিন্ন কারণে মেয়েদের ব্রেস্ট ঝুলে পড়ে বা বড় হয়ে যায় এই সমস্যাগুলো এই ক্রিম ব্যবহারে সম্পূর্ণভাবে ঠিক হতে পারে। প্রথমত এদেশের আবহাওয়া জনিত কারণে মেয়েদের ব্রেস্ট বড় হয়ে যায়। এছাড়া যাদের হরমোন অতিরিক্ত বা হর্মনে বড় ব্রেস্ট এর এনজাইম রয়েছে তাদের এমন হতে পারে তবে এটি কোনো রোগ নয়।
নিয়মিত ব্যায়াম করার মাধ্যমে বড় ব্রেস্ট পুনরায় শেপে আনার সম্ভব। জগিং এবং পুশআপ ব্রেস্ট ছোট করার সবচেয়ে কার্যকরী ব্যায়াম। ব্রেস্ট ছোট করার তেল তৈরির নিয়ম এবং ব্যবহারের নিয়ম সম্পর্কে নিচে দেওয়া হলঃ সর্বপ্রথম আমাদের দুই টেবিল-চামচ অ্যালামন্ডা অয়েল নিতে হবে এর সঙ্গে এড করতে হবে অ্যালোভেরা জেল সর্বশেষে এর সাথে 2 চা-চামচ ভ্যাসলিন অ্যাড করতে হবে। পরে খুব ভালোভাবে মিশ্রণটি সংযুক্ত করতে হবে।

এরপরে খুব আলতো ভাবে পুরো ব্রেস্টের মাসাজ করতে হবে কোন দিকে অতিরিক্ত চাপ দেওয়া যাবেনা চেষ্টা করতে হবে নিজ থেকে উপরের দিকে মেসেজ করার এতে যদি ব্রেস্ট ঝুলে থাকে তাহলে এটিও কমে যাবে। এই উপাদানটি রাতে ব্যবহার করতে হবে তাহলে রিল্যাক্সিং মোমেন্টে শরীর থাকবে এবং ব্রেস্ট এই পুরো রেমিটি টি সম্পূর্ণভাবে জব করতে পারবে যার ফলে খুব দ্রুত কার্যকলাপ বোঝা যাবে।

ব্রেস্ট ছোট করার সহজ উপায় - ব্রেস্ট ছোট করার ঔষধ

একটি মেয়ের সৌন্দর্য বা প্রাকৃতিক সৌন্দর্য প্রস্ফুটিত হয় স্তনের দারা। স্তন ছোট করার জন্য বাজার বিভিন্ন ধরনের কেমিক্যালযুক্ত মেডিসিন পাওয়া যায় যা শরীরের জন্য অত্যন্ত ক্ষতিকর এবং হানিকারক কিন্তু সাধারণ অর্থে ছোট ও সুন্দর স্থান করার জন্য কোন ধরনের মেডিসিন বা ক্রিম এর প্রয়োজন হয় না। বেশ কিছু নিয়ম মেনে চললেই স্তন ছোট ও সুন্দর আকর্ষণীয় করা সম্ভব মেয়েদের জন্য বেশ কিছু ব্যায়াম রয়েছে যা মেনে চললে বড় ঝুলন্ত স্তন সুন্দর সুগঠিত এবং ছোট আকর্ষণীয় হয়ে উঠবে।
ব্রেস্ট বা দুধ কমানোর ব্যায়াম এর মধ্যে উল্লেখযোগ্য হলো বেন চাপ পুশ আপ অথবা বুকডাউন দড়ি খেলা ইত্যাদি। সকল ব্যায়াম করলে ব্রেস্ট ঝুলে যাওয়া সমস্যা দূর হয় এছাড়া ব্রেস্টের অতিরিক্ত চর্বি অপসারণ হয় এছাড়া হাত ও ব্রেস্টের বেশী মজবুত হয় দীর্ঘ হয় এবং নরম তুলতুলে হয়ে ওঠে ব্রেস্ট। দুধ বা ব্রেস্ট ছোট করার কার্যকরী এবং সাইড ইফেক্ট বিহীন ওষুধ গুলোর মধ্যে একটি হলো Bobcare . সাধারণত এটি এমন এক ওষুধ যার ব্রেস্ট ছোট করে বৃষ্টির অতিরিক্ত মেদ কমিয়ে দেয় এবং ঝুলন্ত ব্রেস্ট কে একটি নির্দিষ্ট এবং আকর্ষণীয় সেপ দিতে সাহায্য করে।

ব্রেস্ট বড় করার উপায় - প্রাকৃতিক উপায়ে ব্রেস্ট বড় করার উপায়

মহিলা বা মেয়ে দের জন্য ব্রেস্ট বড় করার স্পেশাল ব্যায়াম রয়েছে যেমন বেঞ্চ প্রেস বাটারফ্লাই প্রেশ প্রসাব বুকডাউন নিয়মিত এগুলো করলে স্তনের টিস্যু ব্লাড সার্কুলেশন বৃদ্ধি পাবে এবং খুব দ্রুত মেয়েদের ছোট স্তন বড় হয়ে যাবে। উপরের উল্লেখিত ব্যায়ামগুলো করলে বুকের পেশী গুলো সঠিক পজিশনে আসবে এবং স্বাভাবিক মাত্রায় পরিমাণমতো ব্রেস্ট বৃদ্ধি পাবে এটি সাধারণত বডিবিল্ডার যে পদ্ধতিতে চেস্ট বেশি ঠিক করে তেমনি কাজ করে।

ব্রেস্ট বড় করার সহজ উপায় কি - ব্রেস্ট আকর্ষণীয় করার উপায়

মেয়েদের জন্য খুব গুরুত্বপূর্ণ ব্রেস্টের কিছু ব্যাংক রয়েছে তার মধ্যে উল্লেখযোগ্য হলো বাটারফ্লাই প্রেশ পুশ আপ বুকডাউন ইত্যাদি। প্রতিপক্ষের পিসিগুলোর সুগঠিত ও শিল্পে চলে আসে যার ফলে স্তন ঠিক ভুল এবং সুন্দর দেখায় এছাড়া ঝুলন্ত ব্রেস্ট বা স্তন এর সমস্যা এটি সুন্দরভাবে ঠিক করতে পারে। এছাড়া ব্রেস্ট বড় করার উপায় গুলোর মধ্যে অন্যতম হলো কিছু বরফ এর কিউব নিয়ে সুন্দরভাবে বেস্ট এর চারদিকে ঘুরতে হবে আলতোভাবে এতে পেশীগুলো মজবুত হবে এবং পেশীগুলো মজবুত হওয়ার পাশাপাশি গোলাকার গঠন তৈরি হবে। এটি নিয়মিত একমাস করলে ঝুলন্ত ব্রেস্ট সেবে চলে আসবে ডাক্তারদের পরামর্শ মতে ওষুধ বা কেমিক্যালযুক্ত ক্রিম ব্যবহারের চেয়ে এই কাজটি এবং ব্যায়াম করার অধিক উত্তম।

শেষ কথা

আপনারা যদি ব্রেস্ট ছোট করার উপায় - প্রাকৃতিক ভাবে ব্রেস্ট ছোট করার উপায় সম্পর্কে জানতে চেয়েছেন তাদের জন্য উপরের পোস্ট টি লেখা হয়েছে। এছাড়া আপনার যদি ব্রেস্ট ছোট করার উপায় - প্রাকৃতিক ভাবে ব্রেস্ট ছোট করার উপায় সম্পর্কে জানতে চান তাহলে এই পোষ্ট টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ব্রেস্ট ছোট করার উপায় - প্রাকৃতিক ভাবে ব্রেস্ট ছোট করার উপায় সম্পর্কে কারো কোন প্রশ্ন থাকলে আমাদের কমিটির মাধ্যমে সেই প্রশ্ন করতে পারেন আমাদের ওয়েবসাইট ফলো করুন এবং নতুন আপডেট পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Rajrafi.com এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url