প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘস্থায়ী করার উপায়

আজ আমরা জানবো প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘস্থায়ী করার উপায় সম্পর্কে। আমাদের অনেকেই প্রশ্ন করে থাকেন প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘস্থায়ী করার উপায় সম্পর্কে। তাহলে চলুন জেনে আসি প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘস্থায়ী করার উপায় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য।
প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘস্থায়ী করার উপায়
আপনি যদি শেষ পর্যন্ত আমাদের সঙ্গে থাকেন তাহলে প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘস্থায়ী করার উপায় সম্পর্কে জানতে পারবেন। চলুন কথা না বাড়িয়ে জেনে আসি প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘস্থায়ী করার উপায় সম্পর্কে।

পেজ সূচিপত্রঃ প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘস্থায়ী করার উপায়

কি খেলে যৌবন বাড়ে - মেয়েদের কাম শক্তি বৃদ্ধির প্রাকৃতিক উপায়

ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড শরীরের ডোপামিন বাড়িয়ে দেয় এবং মস্তিষ্ককে উদ্দীপনা জাগিয়ে তুলতে সাহায্য করে সামুদ্রিক মাছ খেলে শরীরের রক্ত চলাচল বৃদ্ধি পায় এবং গ্রোথ হরমোনের নিঃসরণ হয় ফলে যৌন স্বাস্থ্য ভালো থাকে এবং যৌন ক্ষমতা ও বৃদ্ধি পায়। পালং শাকসহ অন্যান্য সবজি পালং শাকে আছে প্রচুর পরিমাণে ম্যাগনেসিয়াম যৌন ক্ষমতা বাড়াতে সাধারণত কিছু জরুরি খাবার সম্পর্কে জেনে নেওয়া উচিত অনেক পুরুষ আছে যারা ইরেকাল ডিসফাংশন ভোগেন।
আমাদের প্রতিদিনের ডাইরেক্ট কয়েকটা পরিবর্তন করলে এই অবস্থা অনেক উন্নতি ঘটতে পারে সঠিক খাবার শুধুমাত্র যে আপনার শরীর স্বাস্থ্য ভালো লাগবে তাই নয় এটির সঙ্গে আপনার যৌনজীবনেরও উন্নতি ঘটাবে। কিন্তু একটা বিষয় লক্ষ্য রাখতে হবে যে এমন কোন খাবার নেই যা খেলে আপনার সমস্যার সমাধান হবে প্রতিটি খাবারই কোনো না কোন পুষ্টিগুণ রয়েছে যে আমাদের শরীরের সেক্স হরমোন বাড়ি তুলতে সাহায্য করে বা অন্যান্য পুষ্টি উপাদান এর ক্ষমতা বাড়ায়।

প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘস্থায়ী করার উপায়

বিভিন্ন ধরনের বীজ শুকনো ফল সূর্যমুখী বীজ আলা মন্ডপ চিনা বাদাম আকর্ষ সহ অন্যান্য শুকনো ফলেরেটেড ফ্যাট থাকে এটি শরীরের কোলেস্টেরলের উৎপাদন করে এই কোলেস্টেরলের সাহায্যে হরমোন গুলি ভালোভাবে কাজ করতে পারে। প্রোটিন ও ফাইবার সমৃদ্ধ শুকনো ফল সেক্স ড্রাইভের পাশাপাশি এর সময়ও বৃদ্ধি করতে কাজ করে এটি হৃদ যন্ত্র কে সুস্থ রাখে স্ট্রবেরি ব্লুবেরি মুড ভালো করার জন্য স্ট্রবেরি লাল রং এবং হলুদ রং বেশি উপযোগী।

এই ফলগুলোতে প্রচুর পরিমাণে ভিটামিন বি ও ফলেট থাকে এটি আবার ডিফেক্ট প্রতিরোধে সাহায্য করে এছাড়াও এতে উপস্থিত ভিটামিন সি সেক্স পাওয়ার বৃদ্ধি করতে পারে রাতে ঘুমানোর আগে ব্লুবেরী খেলে শরীরে এনার্জি থাকে। স্ট্রবেরি ও ব্লুবেরিতে রক্ত সহ বিভিন্ন নালী সুস্থ থাকে এছাড়া আমলার রস ও গোলাপ রস বিছানায় যাওয়ার আগে পান করলে এটি আমাদের দীর্ঘক্ষন ধরে রাখতে সাহায্য করে।
শরীর থাকে সতেজ এবং শরীরের নার্ভ গুলো ক্লিয়ার থাকে। সঙ্গমের আগে স্ট্রবেরি একটি মুষ্টিমেয় ভোজন তার উচ্চ দস্তা অ্যান্টিঅক্সিডেন্ট এবং গ্লুকোজ বীর্যের ঘনত্ব বাড়াতে সাহায্য করে এছাড়া আপনাকে দীর্ঘক্ষন বিছানায় ধরে রাখতে সাহায্য করে।

দীর্ঘক্ষণ সেক্স করার উপায় - সেক্সে বৃদ্ধির ব্যায়াম

অনেকে আছেন যারা দ্রুত বীর্যপাত নিয়ে খুব চিন্তিত তবে কিছু নিয়ম অনুসরণ করলে দ্রুত বীর্যপাত হলেও খুব সহজেই পার্টনারকে খুশি করা সম্ভব। ছেলেদের শরীরে ছেলেদের শরীর মেয়েদের শরীরের সঙ্গে আলিঙ্গন অবস্থায় থাকলে ক্রমাগত একটি হরমোন নিঃসরণ করে যার ফলে প্রথমবার বীর্যপাত হয়ে গেল খুব তাড়াতাড়ি পুনরায় লিঙ্গ শক্ত হয়ে ওঠে এবং সেক্স করার প্রক্রিয়া শুরু হয়ে যায়।

পুরুষদের বিছানায় যাওয়ার পরে তার পার্টনাকে সন্তুষ্ট করার পূর্বেই যদি পুরুষের বীর্যপাত হয়ে যায় সেক্ষেত্রে কাকাকে আদর করতে পারেন চুমু দিতে পারেন অথবা দুধ মুখে নিয়ে আলতোভাবে ঠোঁট দিয়ে চাপ দিলে আপনার পার্টনার শারীরিকভাবে প্রশান্তি ও আরাম ফিল করবে। যখন পুনরায় আপনার যৌনাঙ্গের উত্তেজনা বৃদ্ধি পাবে তখন ঢোকানো শুরু করুন এরপরে ধীরে ধীরে ঢোকাতে হবে আর বের করতা হবে।

এছাড়া সেক্স করার পূর্বে যদি হস্তমৈথুন করে নেওয়া যায় তাহলে বেশিক্ষণ ধরে বিছানায় থাকা সম্ভব হয় বিভিন্ন ধরনের খাবার গ্রহণ করতে হবে যার মাধ্যমে দীর্ঘক্ষণ পার্টনারকে শারীরিকভাবে তৃপ্তি দেওয়া যাবে বিভিন্ন ধরনের খাবার এর মধ্যে অন্যতম হলো খেজুর গ্রহণ করা। প্ল্যাঙ্কস ব্যবহারে পিঠের আর পেটের পিসি গুলো সবল ও মজবুত হয়ে ওঠে শরীরের অংশ মজবুত হলে বিছানাতে বেশিক্ষণ ধরণের পারফর্ম করা সম্ভব হয়। প্রতিদিন যদি ১০ মিনিট করে প্ল্যাঙ্কস করা যায় তাহলে নিজেই তফাৎটা বুঝতে পারবেন।

পেলভিক ফ্লোর মাসল ব্যায়াম - পুরুষের কেগেল ব্যায়াম করার উপকারিতা

যে সকল পুরুষ প্রস্রাব ঝরা রোগে শিকার হয়েছেন তারা পেলভিক ফ্লোর এক্সারসাইজ করতে পারেন এই ব্যায়াম আপনাকে প্রস্রাব আটকাতে সাহায্য করবে প্রস্রাব আটকাতে হলে শুরুতে তলপেটের একবারে নিচের দিকে চাপ দিতে হবে। প্রস্রাব না লাগলেও ওই অংশের মাংসপেশিগুলো চাপ দিয়ে ধরার এই ব্যায়াম কে পেলভিক ফ্লোর এক্সারসাইজ বলে।

জোরাজো মুখের মাংসপেশিগুলো আপনি নিজে নিজে চাপ দিয়ে সংকুচিত করছেন কিংবা যেভাবে পায়ুপথ দিয়ে বেরিয়ে আশা বাতাস আটকানোর চেষ্টা করা হয়। পুরুষদের কেলভিস ফ্লোরের মা আসল শক্তিশালী করে যখন তখন প্রস্রাব বেগ ঠিকমতো প্রস্রাব না হওয়া সহ আরো অনেক রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করতে পারে। কিছু গবেষণায় দেখা গেছে যে পুরুষদের জন্য খুঁজেল ব্যায়াম খুবই গুরুত্বপূর্ণ কারণ এটি শুধুমাত্র প্রস্রাব নয় বীর্য ধরে রাখতে সাহায্য করে যার ফলে লম্বা সময় পর্যন্ত মিলন করা সম্ভব হয় পার্টনারের সাথে।

মেয়েদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ বাংলাদেশ - যৌবন শক্তি বৃদ্ধির গাছ 

পুরুষরা রাতের বেলার প্রথমদিকে সহবাস করা এড়িয়ে চলতে পছন্দ করে এর ক্ষেত্রে ভোরের দিকে বা সকালের শুরুর দিকে তারা সহবাস করতে আগ্রহী হয়ে পড়ে। অপরদিকে দেখা যায় রাতের বেলায় নারীরা যখন সহবাস করার জন্য বেপরোয়া হয়ে ওঠে ঠিক তখন পুরুষরা নাক ডেকে ঘুমায় আবার সকাল বেলা যখন পুরুষরা সহবাস করতে চায় তখন নারীদের এ নিয়ে তেমন কোন আগ্রহ দেখা যায় না।

 অনেকেই মনের প্রশ্ন জাগতে পারে আসলে এমনটি কেন হয় ভারত ভিত্তিক গণমাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে মানুষের হরমোনের কারণে এমনটি দেখা যায় আসুন দেখা যাক কোন সময় মানুষের যৌন প্রণো দা কেমন হয় এছাড়া জিনসিং কে বলা হয় অর্শ লতা। চীনে এক ধরনের বিশেষ মূল পাওয়া যায় যার নাম হল জিনসিং এটি প্রাকৃতিক ভাবে পুরুষত্ব বৃদ্ধি করতে সাহায্য করে।
এছাড়াও এই গাছের বিভিন্ন গুণ রয়েছে জিন্সিং এর গুণাবলীর মধ্যে সবচেয়ে বেশি প্রমাণিত হলো পুরুষের লিঙ্গ অক্ষমতা দূর করে সক্ষম করে তোলে দীর্ঘস্থায়ী বীর্যধারণের ক্ষমতা প্রদান করে।

শেষ কথা

আপনারা যদি প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘস্থায়ী করার উপায় সম্পর্কে জানতে চেয়েছেন তাদের জন্য উপরের পোস্ট টি লেখা হয়েছে। এছাড়া প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘস্থায়ী করার উপায় সম্পর্কে জানতে চান তাহলে এই পোষ্ট টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। প্রাকৃতিক ভাবে সেক্স বাড়ানোর উপায় - যৌবন দীর্ঘস্থায়ী করার উপায় সম্পর্কে কারো কোন প্রশ্ন থাকলে আমাদের কমিটির মাধ্যমে সেই প্রশ্ন করতে পারেন আমাদের ওয়েবসাইট ফলো করুন এবং নতুন আপডেট পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

Rajrafi.com এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url