মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার

আজ আমরা জানব মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার সম্পর্কে। হ্যাকাররা এই জন্য খুব দ্রুত স্মার্টফোন থেকে মানুষের পার্সোনাল ডাটা হ্যাক করতে পারে। আমাদের পাঠকদের মধ্যে অনেকেই প্রশ্ন করে থাকেন মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার সম্পর্কে। চলুন বিস্তারিত জেনে আসি মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার সম্পর্কে।
মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার
আপনি যদি শেষ পর্যন্ত আমাদের সঙ্গে থাকেন তাহলে মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার সম্পর্কে জানতে পারবেন। চলুন কথা না বাড়িয়ে জেনে আসি মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার সম্পর্কে।

পেজ সূচিপত্রঃ মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার

মোবাইল হ্যাক করার সফটওয়্যার - পাসওয়ার্ড হ্যাকিং সফটওয়্যার - মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায়

আজ আমাদের আর্টিকেলের মূল বিষয়বস্তু হলো মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার। চলুন বিস্তারিতভাবে জেনে আসি মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার সম্পর্কে। যেকোনো ব্যক্তির ফোনে গোপনে কোন হ্যাকিং অ্যাপ ইন্সটল করা এটি পুরো পরিচিত একটি বিষয় কিন্তু বর্তমানে কিছু লিংক পাঠিয়ে পাঠিয়ে সেই লিংক দেওয়ার সাথে সাথেই হ্যাকারদের কাছে চলে যাচ্ছে ফোনের পুরো এক্সেস এবং বিভিন্ন পাসওয়ার্ড।
ঠিক আছে আজ এজেন্ট হোয়াটসঅ্যাপ ভাইবার স্কাইপ এর সহ মেসেঞ্জার বিভিন্ন মেসেজিং প্লাটফর্মে মেসেজ চুরি করার ক্ষমতা রাখে এছাড়া কন্টাক্ট ডিটেলস এস এম এস রিপোর্ট কল হিস্টরি মেসেজ ব্রাউজিং হিস্ট্রি এমনকি calendar এর হিস্ট্রিও প্রভৃতি হ্যাক করার। আজকে আপনাকে জানাবো দশ প্রকার স্ট্রং হ্যাকিং সফটওয়্যার দয়া করে একটি দিয়ে কারো ক্ষতি করবেন না।
  • PDF password remover
  • windows XP admin password remover
  • ZIP file password checker
  • SQL password remover
  • microsoft office password remove her
  • windows vista password remover
মোবাইল ফোন হ্যাকিং প্রতিরোধ করার জন্য শক্তিশালী পাসওয়ার্ড ব্যবহার করা নিয়মিত ফোন সফটওয়্যার আপডেট করা পাবলিক ওয়াইফাই নেটওয়ার্ক ব্যবহার করার সময় সতর্ক থাকা আর সোশ্যাল ইঞ্জিনিয়ারিং এই কৌশল সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা এবং মোবাইল নিরাপত্তা অ্যাপ ব্যবহার করা খুবই গুরুত্বপূর্ণ।

    ফেসবুক একাউন্ট হ্যাক করুন কোন প্রকার হ্যাকিং দক্ষতা ছাড়াই - মোবাইল নাম্বার হ্যাক করার পদ্ধতি

    বর্তমান সময়ে এমন কেউ নেই facebook অ্যাকাউন্ট নেই কিংবা ফেসবুক ব্যবহার করেন না ফেসবুক ব্যবহারকারীর বৃদ্ধির সঙ্গে সঙ্গে নতুন একটি সমস্যা হতে ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকিং বিভিন্ন সময় আমরা নানা কারণে ফেসবুক হ্যাকিং এর শিকার হয়ে থাকি এবং আমাদের পার্সোনাল অনেক তথ্য হ্যাকারদের কাছে চলে যায়।
    আজকের এই আর্টিকেলটি লেখা হয়েছে সাধারণত সাবধানতা অবলম্বনের জন্য সকল জিনিসেরই ভালো-মন্দ দুইটি দিকে রয়েছে যেটা যে গ্রহণ করে তবে রিকোয়েস্ট একটাই থাকবে যে কারো ক্ষতির উদ্দেশ্যে এই আর্টিকেলটি পড়বেন না। এই আর্টিকেলটি পড়ে যদি কেউ হ্যাকিং করেন তাহলে তার জন্য আর্টিকেল এর লেখক বা ওয়েবসাইট কর্তৃপক্ষ কোনোভাবেই দায়ী থাকবে না। তাহলে চলুন জেনে আসি ফেসবুক হ্যাক করার পদ্ধতি।

    সর্বপ্রথম ফেসবুক অ্যাকাউন্টটি লগ আউট করতে হবে প্রথমে এফবি লগইন পেজ ফর গেট ইউজার পাসওয়ার্ড এ ক্লিক করতে হবে এবার নতুন আরো একটা ফর্ম আসবে। এরপরে আইডেন্টিফাই ইউর একাউন্টস নামে একটি অপশন আসবে তো রেস্ট ইউর পাসওয়ার্ড প্লিজ ফার্স্ট আইডেন্টিফাই ইউর একাউন্ট এই লেখাটি আসবে ইমেইল অথবা ফোন নাম্বার অথবা ইউজার নেম এম বা আপনার নেম দিয়ে কাঙ্খিত অ্যাকাউন্টটি ওপেন করতে হবে।
    এখন অ্যাকাউন্ট ব্যবহারকারীর ছবি আসবে আপনার কাঙ্খিত ব্যক্তি হলে লাইক এ ক্লিক করুন নিউ পেইজে নো ইগনোর হ্যাভ একাউন্ট টু হ্যাজ এ ক্লিক করুন। এরপরে পরবর্তী পৃষ্ঠায় নতুন ঠিকানা দিন পরবর্তী পৃষ্ঠার ব্যবহারকারী সিকিউরিটি ইকুয়েশনের এর উত্তর দিতে হবে কিন্তু আপনি কি তা জানেন অতএব উত্তর ভুল দিন পরপর তিনবার ভুল যেহেতু হয়েছে তার জন্য কিছু পদক্ষেপ গ্রহণ করতে হবে।আপনারা যারা অপরিচিত ব্যক্তিদের মোবাইল নম্বর হ্যাক করতে চান।

    তাদের উদ্দেশ্যে বলবো তাদের ফেসবুক আইডিতে প্রবেশ করে প্রোফাইল থেকে আপনার অনেক সময় মোবাইল নম্বর সংগ্রহ করতে পারেন তাছাড়া মোবাইল নম্বর হ্যাক করার পদ্ধতি আরও বিশেষ কিছু রয়েছে এক্ষেত্রে আপনার কোন ব্যক্তির মোবাইল নম্বর যদি সংগ্রহ করতে চান তাহলে নির্ধারিত জাতীয় পরিচয় পত্রের নম্বর দিয়ে কতটি মোবাইল নম্বর সিম রেজিস্ট্রেশন করা হয়েছে তা দেখে নিতে পারেন এবং এক্ষেত্রে তা জানতে হলে আপনাদের আমাদের ওয়েবসাইটের পোস্ট অনুসরণ করতে হবে।
    মূল কথা হলো মোবাইল নম্বর হ্যাক করার জন্য আপনারা যদি পরিচিত ব্যক্তি হয়ে থাকেন যে অমুক ব্যক্তির মোবাইল নম্বর আপনার দরকারি এবং যদি প্রয়োজন হয় সে ক্ষেত্রে আপনি তার মোবাইল নম্বর হ্যাক করতে পারেন সেজন্য আপনার সেই ব্যক্তির এনআইডি কার্ড এর ফটোকপি বা এন আইডি কার্ডের নম্বর সংগ্রহ করতে হবে।

    মোবাইল হ্যাক করার কোড - অন্যের মোবাইলের মেসেজ নিয়ে আসুন আপনার মোবাইলে দেখুন কিভাবে আনবেন

    ফোন হ্যাকিং মোবাইল ডিভাইস ব্যবহারকারীর নিরাপত্তা ও গোপনীয়তার জন্য এটি গুরুত্ব হুমকি স্বরূপ এতে অনুমতি ছাড়াই ফোনের এক্সেস করার যে কোন পদ্ধতি জড়িত থাকে যার মধ্যে নিরাপত্তা লংঘন থেকে শুরু করে অনিরাপদ ইন্টারনেট সংযোগ কেবল সোনা পর্যন্ত ব্রড পোস্ট এর মত পদ্ধতি ব্যবহার করে ফোনের তথ্য হ্যাক হতে ব্যবহার করা যেতে পারে।
    বেশিরভাগ সময় মোবাইল মেলোওয়ার প্রায় নকল পপ আপ উইন্ডো তৈরি করতে ব্যবহার করা হয় তাই এন্টিভাইরাস সফটওয়্যার এর মাধ্যমে ট্যাগ করা এবং এক্সেস এর করে প্রতারণা করা যায় এই মেলোয়ার এর মাধ্যমে। এটি মোকাবেলা করার জন্য ফোন গুলিতে এক্সসেবল মিটারের মতো উন্নত সেন্সর রয়েছে যা সন্দেহজনক কার্যকলাপ শনাক্ত করতে পারে।

    এখন আমি আপনাদের দেখিয়ে দেব এসএমএস ফরওয়ার্ড করার জন্য আপনাকে কোন অ্যাপ ব্যবহার করতে হবে এবং কিভাবে সেট আপ করে নিতে হবে। বন্ধুরা এই কাজটি করার জন্য ও আপনার ফোনে একটি অ্যাপ এর প্রয়োজন হবে আর অ্যাপ ইন্সটল করার জন্য আপনাকে চলে যেতে হবে আপনার ফোনের গুগল প্লে স্টোরে প্লে স্টোরে যাওয়ার পর সার্চবারে সার্চ করুন এসএমএস ফরোয়ার্ড
    এখানে অনেক ধরনের অপশন দেখতে পাবেন কিন্তু আপনারা এই অপশনটির ওপর ক্লিক করবেন ক্লিক করার পর আপনি এখান থেকে ডাউনলোড ইন্সটল করে নিবেন ইন্সটল করার পরে ওপেন করে নিবেন। এখন এসএমএস ফরোয়ার্ড করার জন্য আপনার পজিশন চাইবে ওকে বাটনে ক্লিক করবেন এখানে একটি সতর্কতা দেখা হবে।

    যে এটা আপনার ফোনে কেউ ইনস্টল করছে কিনা সেটা খেয়াল রাখার জন্য এই অ্যাপস আপনার ফোনে ইন্সটল করা মানেই হচ্ছে কেউ আপনার ফোন থেকে এসএমএস ফরওয়ার্ড করে তার মোবাইলে নিচে যাচ্ছে। তাই এই ব্যাপারে সাবধান থাকার জন্য সবাইকে অনুরোধ করা হলো এরপরে ওকে বাটনে ক্লিক দিতে হবে।
    এখন আবার পারমিশন দিতে হবে নিচের থেকে অ্যাকাউন্ট যে অপশন আছে এখানে ক্লিক করে দিতে হবে আরো তিনবার এলাউ করতে হবে এলাও করে দেওয়ার পরে নম্বর সিলেট করে দিলে আমাদের কাজ কমপ্লিট হয়ে যাবে।

    Imei নাম্বার দিয়ে মোবাইল হ্যাক - টারমাক্স দিয়ে মোবাইল হ্যাক

    অনেকের মনে প্রশ্ন থেকে থাকে আই এম ই আই নাম্বার দিয়ে কি মোবাইল হ্যাক করা যায় এটি অসাধারণ মানুষের পক্ষে সম্ভব নয় পুলিশ এই কাজ করতে পারে তাছাড়া হ্যাকাররা এই কাজ করতে পারে তবে এটি করা অবৈধ কাজ আর এই কাজের জন্য প্রশাসন শাস্তির ব্যবস্থা রেখেছে এখানে ভিকটিমের ফোনে এক ধরনের মেলওয়ার ইন্সটল করা হয় ইলিগ্যাল ভাবে ভিকটিমকে না জানিয়ে।
    সাথে সাথেই ভিকটিমের ফোনের সকল তথ্য হ্যাকারদের কাছে চলে আসে। আর এ টি এমন একটি প্রোগ্রাম যে ডিভাইসে ইন্সটল করা হবে এই প্রোগ্রাম সেই ডিভাইসের সমস্ত এক্সেস পাসওয়ার্ড সোস্যাল মিডিয়া পাসওয়ার্ড পার্সোনাল ডিটেলস মেসেজ ভিডিও বিভিন্ন গোপন তথ্য হ্যাকারদের কাছে নিমিষেই পৌঁছে যাবে

    মোবাইল হ্যাক করার সফটওয়্যার - মোবাইল হ্যাক থেকে বাঁচার উপায়

    পেগাসাস এজেন্ট এমন একটি প্রোগ্রাম যেটি whatsapp viber skype সহ মেসেঞ্জারের বিভিন্ন মেসেজ প্লাটফর্মের এর বিভিন্ন তথ্য চুরি করার ক্ষমতা রাখে এছাড়া কন্টাক ডিটেলস এসএমএস রিপোর্ট কল হিস্টরি মেসেজ ব্লকিং এর সকল ইতিহাস এর মাধ্যমে হ্যাক করা সম্ভব। মোবাইল ফোন হ্যাকিং প্রতিরোধ করতে ফোন এবং এর ডেটাস সুরক্ষিত করার জন্য বেশ কয়েকটি পদক্ষেপ নেওয়া গুরুত্বপূর্ণ।
    এটি করার সবচেয়ে কার্যকর উপায় গুলির মধ্যে একটি হল ফোনের সমস্ত অ্যাকাউন্ট এবং অ্যাপ এর জন্য শক্তিশালী এবং অনন্য পাসওয়ার্ড তৈরি করতে হবে সকল অ্যাপস আপডেট দিয়ে রাখতে হবে এবং কোন মেলোয়ার যেন ফোনে প্রবেশ না করে সেই জন্য কিছু নিরাপত্তা অ্যাপস ইনস্টল করে রাখতে হবে।

    শেষ কথাঃমোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার

    আপনারা মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার সম্পর্কে জানতে চেয়েছেন তাদের জন্য উপরের পোস্ট টি লেখা হয়েছে। এছাড়া মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার সম্পর্কে জানতে চান তাহলে এই পোষ্ট টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। মোবাইল হ্যাক করা থেকে রক্ষা করার উপায় - মোবাইল হ্যাক করার সফটওয়্যার সম্পর্কে কারো কোন প্রশ্ন থাকলে আমাদের কমিটির মাধ্যমে সেই প্রশ্ন করতে পারেন আমাদের ওয়েবসাইট ফলো করুন এবং নতুন আপডেট পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

    এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

    পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
    এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
    মন্তব্য করতে এখানে ক্লিক করুন

    Rajrafi.com এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

    comment url